ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনায় আক্রান্ত!

0
16

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আজ তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। এক টুইটার বার্তায় অমিত শাহ লেখেন, ‘করোনা ভাইরাসের প্রাথমিক লক্ষণগুলি পাওয়ার পর আমি পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে।

আমার শরীর ঠিক আছে। তবে চিকিৎসকদের পরামর্শে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আমি অনুরোধ করছি, আপনারা যারা গত কয়েকদিন ধরে আমার সঙ্গে যোগাযোগ করেছেন, দয়া করে নিজেদের আইসোলেশনে রাখুন এবং করোনা পরীক্ষা করুন।’

এদিকে, অমিত শাহের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে টুইটারে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। টুইটারে তিনি লেখেন, ‘গৃহমন্ত্রী অমিত শাহজি করোনায় সংক্রমিত হয়েছেন বলে জানতে পারলাম। ঈশ্বরের কাছে তার দ্রুত আরোগ্য কামনা করি।’ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় টুইটারে লেখেন, ‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজি কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানতে পারলাম। দ্রুত আরোগ্য কামনা করি এবং তার পরিবারের জন্য প্রার্থনা করছি।’

আজ করোনায় মৃত্যু হয়েছে উত্তরপ্রদেশের কমল রাণি বরুণ নামে এক মন্ত্রীর। সকালে লখনউতে সঞ্জয় গান্ধি স্মারক হাসপাতালে মৃত্যু হয় তার। গত সপ্তাহে করোনা ভাইরাসে আক্রান্ত হন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহাণ। কবে কর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে আজ জানিয়েছেন।

তামিলনাড়ুর রাজ্যপাল বানোয়ারিলাল পুরোহিতও করোনা আক্রান্ত বলে জানিয়েছে চেন্নাইয়ের কাবেরি হাসপাতাল, সেখানেই ভর্তি রয়েছেন তিনি। ভারতে করোনার আক্রান্তের সংখ্যা প্রতিদিন রেকর্ড ছাড়াচ্ছে। এখন পর্যন্ত করোনা আক্রান্তের মোট সংখ্যা ১৭ লাখ ছাড়িয়েছে এবং মারা গেছে ৩৬ হাজার ৫শ’ জন। একদিনে আক্রান্ত হয়েছে প্রায় ৫৫ হাজার। গত ৩ দিনে দেড় লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। সূত্র: এনডিটিভি।