চোরি চোরি চুপকে চুপকে … এরদোগানের সাথে সেলফী তুর্কি যুবতীর

ইস্তাম্বুল|


পেছনে বসে আছেন রাষ্ট্রপতি এরদোয়ান ! তাও আবার ঐতিহাসিক দিনে ঐতিহাসিক আয়া সোফিয়া থেকে ফেরার পথে! এ লোভ কি আর সামলানো যায়?তুরস্কের রাষ্ট্রপতি রজব তৈয়‍্যব এরদোগানের সাথে সেলফী তুলে সোশ‍্যাল মিডিয়ায় নতুন আলোচনার ঝড় তুলেছেন তুরস্কের এক যুবতী‌। এসংবাদ জানিয়েছে আল জিসর তুর্ক।

গতকাল অর্থাৎ শুক্রবার তুরস্কের ও বিশেষ করে মুসলিম বিশ্বের ইতিহাসে একটি ঐতিহাসিক দিন ছিল। তুরস্কের ইস্তাম্বুলে অবস্থিত ঐতিহাসিক হাজিয়া সোফিয়া মসজিদে গতকাল থেকে নামাজ শুরু হয়। এহেন দিনে কারিগরি জগতে একটি ঐতিহাসিক বিরল ঘটনা ঘটিয়ে বসবেন এক তুর্কি যুবতী কে জানত ?

আঞ্চলিক সাংবাদিকদের দেওয়া তথ্য অনুযায়ী
তুরস্কের রাষ্ট্রপতি রজব তৈয়‍্যব এরদোগান ও তুরস্কের MHP দলের প্রধান দৌলত বাহজালী আয়া সোফিয়াতে নামাজের পর বেরিয়ে ইস্তাম্বুলের একটি কফি দোকানে গিয়েছিলেন। আর ঠিক সেই সময় সুযোগ বুঝে প্রিয় দুই মহান নেতার সাথে নিজেকে একই ফ্রেমে বন্দী করে নেন উক্ত যুবতী।

এতদূর পর্যন্ত ঠিক ছিল। কিন্তু বিপত্তি বাঁধল সোশ‍্যাল মিডিয়ায় ছবিটি ছাড়ার পর। সোশ‍্যাল মিডিয়াতে ছবিটি ছাড়ার পর লাইক ও শেয়ারের ঝড় ওঠে। মাত্র কিছুক্ষণের মধ্যেই প্রায় ৪০ হাজার লাইক পড়ে। অবশেষে তিনি ছবিটি মুছে ফেলেন।


© টি আর টি বাংলা ডেস্ক