Home Asia করোনা ভাইরাসের প্রাদুর্ভাব, দেশের সেবায় আত্মনিয়োগ করলেন শাহিদ আফ্রিদী

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব, দেশের সেবায় আত্মনিয়োগ করলেন শাহিদ আফ্রিদী

 

ইসলামাবাদ|

পাকিস্তানে করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। এমতাবস্থায় পাকিস্তান সরকারের পাশে দাঁড়িয়ে জনগণের সেবায় আত্মনিয়োগ করলেন ক্রিকেট জগতের হার্টথ্রব মহাতারকা সাহেবজাদা শাহিদ খান আফ্রিদী।

পাকিস্তানে করোনা ভাইরাসের জেরে লকডাউন চলছে। ফলে সাধারণ জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। তাই পাকিস্তানের জনগণের সেবায় সদলবলে রাস্তায় নেমেছেন শাহিদ খান আফ্রিদী। দিনরাত এক করে জনগণ বিশেষ করে দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন নিত‍্যপ্রয়োজনীয় দ্রব‍্যাদি। শাহিদ আফ্রিদী ফাউন্ডেশনের পক্ষ থেকে তিনি একটি ফান্ড গঠন করেছেন। এই ফান্ডের অর্থ দিয়ে নিত‍্যপ্রয়োজনীয় জিনিস পাঠিয়ে দিচ্ছেন জনগণের দুয়ারে। জনগণের সেবার জন‍্য তিনি নিজেই তাঁর দলের সাথে যুদ্ধে নেমেছেন। এপর্যন্ত করাচির বিভিন্ন এলাকায় তিনি প্রয়োজনীয় সামগ্রী পাঠিয়েছেন, ভবিষ্যতে প্রয়োজনে বালুচিস্তান ও পাঞ্জাব সহ বিভিন্ন প্রদেশে সহায়তা পাঠানোর কথা তিনি জানিয়েছেন।

এদিকে জনসেবার এই পবিত্র কাজের জন‍্য চারিদিক থেকে প্রসংশা শুরু হয়েছে। শাহিদ আফ্রিদীর এই চ‍্যারিটির প্রতি সমর্থন জানিয়েছেন ইমাম উল হক, জুনায়েদ খান, শোয়েব আখতার, শোয়েব মালিক সহ আরো বিভিন্ন তারকারা।

উল্লেখ্য চীনের উহান প্রদেশ থেকে শুরু করে করোনা ভাইরাস পৃথিবীর প্রায় ১৮০ টি দেশে ছড়িয়ে পড়েছে। শেষ খবর অনুযায়ী পাকিস্তানে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩১২৩ জন ও মৃত্যু বরণ করেছেন ৪৫ জন।

© টি আর টি বাংলা ডেস্ক