শুক্রবার দিনভর আসাদ বাহিনীর উপর আক্রমণ চালালো তুরস্ক ও SNA , নিহত শতাধিক আসাদ সেনা , রাশিয়া ও শীয়া মিলিশিয়া

ইদলিব|

শুক্রবার দিনভর আসাদ সন্ত্রাসিদের উপর আক্রমণ চালালো তুরস্ক। গতকাল আক্রমণে ৩০৯ জন আসাদ সেনাকে ধ্বংস করার পর আজও সমান ভাবে আসাদ বাহিনীর উপর আক্রমণ চালালো তুরস্ক।

সিরিয়ার ইদলিব ও আলেপ্পোতে আজ তুরস্ক শুক্রবার দিনভর আসাদ বাহিনীর উপর আক্রমণ চালালো তুরস্ক, নিহত শতশত আসাদ সেনা ধ্বংস বহু লক্ষ্যবস্তু

ইদলিবঃ শুক্রবার দিনভর আসাদ সন্ত্রাসিদের উপর আক্রমণ চালালো তুরস্ক। গতকাল আক্রমণে ৩০৯ জন আসাদ সেনাকে ধ্বংস করার পর আজও সমান ভাবে আসাদ বাহিনীর উপর আক্রমণ চালালো তুরস্ক ও তুরস্ক সমর্থিত সিরিয়ার জাতীয় বাহিনী।

সিরিয়ার ইদলিব ও আলেপ্পোতে আজ তুরস্ক ও তুরস্ক সমর্থিত সিরিয়ার জাতীয় বাহিনী যৌথভাবে ড্রোন, মিসাইল , রকেট সহ বিভিন্ন হামলা করে বহু আসাদ সেনা ও রাশিয়া ও শিয়া মিলিশিয়াদের ধ্বংস করেছে‌ এবং তাদের লক্ষ্যবস্তুগুলো ধ্বংস করেছে। মোট সংখ্যা এখনো জানা যায়নি। কেবল তেল মারদিখ ও আল তালহিয়াত নামক দুটি জায়গায় তুরস্ক সমর্থিত সিরিয়ার জাতীয় বাহিনীর আক্রমণে ১০৫ জন আসাদ সেনা নিহত হয়েছে।এদিকে দারা তে বেশকিছু আসাদ বাহিনীর গোয়েন্দাও নিহত হয়েছে।

উল্লেখ্য তুর্কি বাহিনীর উপর হামলা চালিয়ে প্রায় ৩৩ জন তুর্কি সেনা শহীদ করার পর থেকে তুরস্ক সমগ্র সিরিয়া জুড়ে আসাদ বাহিনী ও তাদের সন্ত্রাসিদেরকে টার্গেট বানিয়েছে।