Google Adsense এর বেস্ট বিকল্প খুজছেন?

গুগল এডসেন্স বর্তমান কন্টেন্ট ক্রিয়েটরদের কাছে খুবই পরিচিত একটি নাম। এটি জনপ্রিয়তা পেয়েছে ইউটিউব ও ওয়েবসাইট মনেটাইজেশন করার মাধ্যমে । চাহিদার তুলনায় বেশি গ্রাহক হওয়ায় গুগলও সেই সুযোগটা লুফে নিয়েছে ! এডসেন্স এপ্রোভাল পেতে যেমন পাবলিশার্সদের বেক পেতে হচ্ছে তেমনই গুগল সামান্য কোন ফল্ট খুজে পেলেই আপনার এডসেন্সকে লিমিটেড বা ব্লক করে দেয়। যার জন্যে এখন অনেক পাবলিশার্সরা গুগল এডসেন্সের বিকল্প খুজে বেড়াচ্ছে । মার্কেটে বেশ কিছু বিকল্প থাকলেও গুগলের মত বেশিরভাগই জনপ্রিয়তা অর্জন করতে পারেনি ।
আজকের আর্টিকেলে আমি এমন একটি সাইট মনেটাইজেশন মার্কেট প্লেস নিয়ে কথা বলবো যা কিনা গুগলের পরের স্থানেই স্থান করে নিয়েছে। আমাদের দেশের মেক্সিমাম ব্লগ বা ওয়েবসাইট বাংলায় প্রকাশিত হয়ে থাকে যার জন্যে Yahoo এবং Bing এর সমন্বয়ে বানানো এডসেন্স নেটওয়ার্ক Media.net এ এপ্রোভাল পাওয়া যায় না ।
এখন আপনারা খুব সহজেই Infolinks এ একাউন্ট খুলে ফেলতে পারেন যা কিনা অন্যান্য পাবলিশার্স মনেটাইজেশন সাইট থেকে খুবই সুন্দর ও সহজ ।

Join Now এ ক্লিক করে সাইন আপ করুন । সাইন আপে আপনার ওয়াব সাইট লিংক, নাম, পাসওয়ার্ড ও ইমেইল এড্রেস দিয়ে জয়েন এ ক্লিক করুন । তারপর আপনার জিমেইলে একটি ম্যাসেজ যাবে যেখানে তারা বলবে যে আপনার এপ্লিকেশনটি রিভিও করে জানানো হবে। নর্মালি ৫-৭ দিনের মধ্যেই আপনি কনফার্মেশন মেইল পাবেন। কনফার্মেশন পাওয়ার পর বাকি কাজ যদি নিজে কমপ্লিট করতে না পারেন তবে ইউটিউবে সার্চ করুন How to set up Infolinks এবং সামান্য ভিডিও টিউটোরিয়াল দেখেই আপনি সম্পুর্ন কাজটি সম্পন্ন করতে পারবেন।

ধন্যবাদ

TRT Bangla