Breaking News
Salam for All

মুসলিম বিশ্বে হালাল ভিডিও শেয়ারিং সাইট হিসেবে আসছে সালামভিডস (SalamVids)

লন্ডন, যুক্তরাজ্য |
০৯/০৭/২০২০
মুসলিম উম্মাহর জন্যে বড় সুসংবাদ নিয়ে এবার হালাল ভিডিও শেয়ারিং সাইট হিসেবে আসছে সালামভিডস (SalamVids)। ইউটিউবের ধাঁচে তৈরি সালামভিডসে দেখা যাবে ইসলামী, ঐতিহাসিক ও সমগ্র বিশ্বের বিভিন্ন ভিডিও ও খবরাখবর। ইউটিউবের মত তৈরি এই ভিডিও শেয়ারিং প্লাটফর্মের বিশেষত্ব হল এটি পাশ্চাত্য নগ্নতা ও অশ্লীল ভিডিও মুক্ত একটি প্লাটফর্ম যেখানে ইসলামী জ্ঞান , ঐতিহাসিক তথ্যসমৃদ্ধ ভিডিওসহ থাকছে বিনোদনের বহু উপকারী উপকরণ।‌ মুসলিমদের পাশাপাশি এই মিডিয়াটি সকল ধর্ম ও বর্ণের মানুষদের জন্যেও উন্মুক্ত থাকবে । প্রত্যেক ইউজার অবশ্যই কন্টেন্টের নৈতিক মান বজায় রাখলেই কেবল সালামভিডস ব্যাবহারের সুবিধা পাবে।

যুক্তরাজ্যভিত্তিক সালামভিডসের নির্মাতা হলেন বাংলাদেশী বংশদ্ভূত তরুণ মুহাম্মাদ ইকরামুল ইসলাম যিনি বর্তমানে সালামভিডসের সিইও পদে রয়েছেন।‌ যুগান্তকারী এই ভিডিও শেয়ারিং প্লাটফর্মটির সহকারী নির্মাতা হিসেবে কাজ করেছেন মুহাম্মাদ ইনজামাম উল ইসলাম। ইতিমধ্যে সালামভিডসের ওয়েবসাইট প্রস্তুত সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উক্ত ভিডিও শেয়ারিং প্লাটফর্মটির কো-ফাউন্ডার ইনজামাম উল ইসলাম।বর্তমানে www.salamvids.com ওয়েবসাইটে প্রবেশ করে বিভিন্ন মনোরঞ্জক ও তথ্যবহুল ভিডিও দেখা বা শেয়ার করা যাবে। এছাড়া উক্ত ওয়েবসাইট থেকেই খুব সহজেই গ্রাহক হওয়া যাবে। গ্রাহক সুবিধার্থে প্রতিষ্ঠানটির কো-ফাউন্ডার মোঃ ইনজামাম উল ইসলাম আরো জানান যে, শিঘ্রই সালামভিডস অ্যাপ হিসেবে বাজারে আসতে চলেছে।

উল্লেখ্যঃ এই ভিডিও শেয়ারিং প্লাটফর্মটি শুধু যুক্তরাজ্য নয়, তুরস্ক, বাংলাদেশ, ভারত ও পাকিস্তানসহ পৃথিবীর বিভিন্ন দেশে কার্যক্রম পরিচালনা করবে বলে জানা গিয়েছে। কিছুদিন সাইটটি পরিক্ষামূলকভাবে চলবে যাতে করে এই সময়ের মধ্যে নানান খুঁটিনাটি সমস্যাগুলোকে সমাধান করে করে ফেলা যায় এবং তার পরেই সকল ব্যাবহারকারিদের জন্যে উন্মুক্ত করে দেওয়া হবে। সালামভিডস সাইট ও অ্যাপটি সকল গ্রাহকদের জন্যে উন্মুক্ত করা হলে সোশ্যাল মিডিয়াতে বিশেষতঃ ইসলামী সোশ্যাল মিডিয়া জগতে একটি বিপ্লব আসবে বলে মনে করা হচ্ছে।

মুহাম্মাদ ইয়াসির আরাফাত মল্লিক
টিআরটি বাংলা নিউজ ডেস্ক

Check Also

তুরস্কে নতুন সন্ত্রাস দমন অভিযান শুরু

ইস্তাম্বূল নতুন করে সন্ত্রাস দমন অভিযান শুরু করেছে তুরস্ক। উত্তর ও দক্ষিণ তুরস্ক জুড়ে এই …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.