ইরাকে সফল অভিযান, গোয়েন্দা সংস্থাকে শুকরিয়া আদায় করলেন এরদোগান

উত্তর ইরাকে সফল গোয়েন্দা অভিযান চালানোর জন্য তুরস্কের গোয়েন্দাদের ধন্যবাদ জানিয়েছেন রাষ্ট্রপতি রজব তৈয়‍্যব এরদোগান। গতকাল অর্থাৎ রবিবার একটি টুইট বার্তায় এরদোগান তুরস্কের গোয়েন্দাদের শুকরিয়া আদায় করেন।

সাম্প্রতিক তুরস্কের গোয়েন্দারা উত্তর ইরাকে অভিযান চালিয়ে কুখ্যাত সন্ত্রাসী সংগঠন পিকেকের দুইজন আন্ডারওয়ার্ল্ড সন্ত্রাসীকে দমন করেছে। গত শনিবার তুরস্কের গোয়েন্দা সংস্থা কুখ্যাত সন্ত্রাসী সালমান বোজকির ওরফে ডক্টর হুসাইনকে নিউট্রালাইজ করেছে।

এরদোগান এদিন টুইট বার্তায় বলেন, “মাখমূর শিবিরকে বিশ্বাসঘাতক পিকেকে সন্ত্রাসীদের বাচ্চা উৎপাদনের কেন্দ্র হিসেবে কখনো সমর্থন করবে না।” তিনি জোর দিয়ে বলেছেন যে, তুরস্ক সন্ত্রাসীদের মূলোৎপাটন করতে থাকবে। টুইট শেষে এরদোগান তুরস্কের সশস্ত্র বাহিনীকে এই সফল অভিযানের জন্য ধন্যবাদ জানান।

উল্লেখ্যঃ এই মাসের প্রথম দিকে টি আর টি খবর (TRT HABER) এর সাথে একটি ইন্টারভিউতে এরদোগান মাখমূর শিবিরকে কান্দিলের মতো পিকেকে সন্ত্রাসীদের ‘বাচ্চা ফোটানোর বাসা’ হিসেবে অভিহিত করে হুঁশিয়ারি উচ্চারণ করেন যে, “এই সন্ত্রাসী বাসাটা না পরিস্কার করা হলে, সেখানে একনাগাড়ে সন্ত্রাসী উৎপাদন হতে থাকবে।”।


টি আর টি বাংলা ডেস্ক

 17 total views,  1 views today

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.