ইসরাইলের সমর্থনে পবিত্র কুরআনকে তাহরীফ করতে গিয়ে ধরা খেল সৌদি মদখালীরা

 

রিয়াদঃ সৌদি আরবের রাজবংশ ইসলাম বিরোধীতার চরম সীমায় পৌঁছে গেছে। এবার পবিত্র কুরআনের হিব্রু অনুবাদে তাহরীফ করার অপচেষ্টা করল সৌদি মদখালীরা।

সাম্প্রতিক সৌদি কর্তৃপক্ষ কর্তৃক পবিত্র কুরআন শরীফের একটি হিব্রু অনুবাদ অনুমোদন করা হয় যাতে ৩০০ এর বেশি ভুল পাওয়া গেছে যার মধ্যে আবার কিছু কিছু ক্ষেত্রে ইসরাইলের আল কুদসের উপর দাবিকে সত‍্য প্রতিপন্ন করার অপচেষ্টা ও করা হয়েছে। ফিলিস্তিনে আল শেহাব এখবর প্রকাশ করেছে। উক্ত কুরআন শরীফের অনুবাদে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এঁর নামের পরিবর্তন , আল কুদস কে ‘The Holy Temple’ হিসেবে বর্ণনা করা সহ বিভিন্ন ভুল খুঁজে পাওয়া গেছে।

কিং ফাহাদ কম্প্লেক্স ফর দ‍্য প্রিন্টিং অফ দ‍্য হোলি কুরআন যারা প্রতিবছর প্রায় দশ মিলিয়ন কুরআনের কপি ছাপায় তারাই এই বিকৃতির জন্য দায়ী বলে জানা গেছে।

উল্লেখ্য পবিত্র আল আকসা মসজিদ যেটাকে প্রথম কিবলা হিসেবে বর্ণনা করা হয় সেটাকে সৌদি ষড়যন্ত্রীরা হোলি টেম্পল হিসেবে অনুদিত করেছে। এরফলে ইসরাইলের উক্ত মসজিদের উপর দাবি জোরালো হচ্ছে। জানা যায় ইসরাইল ইসলাম ও খৃষ্টান ধর্মের সাথে উক্ত মসজিদের সম্পর্ক কে মুছে ফেলতে চাচ্ছে। আর তাতেই সহায়তা করছে সৌদি মদখালীরা।

 140 total views,  1 views today

Start Blogging

Register Here


Registered?

Login Here

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.